নিউ মার্সিডিজ এসএল 63 এএমজি ফেসলিফ্ট স্পট আউট পাশাপাশি

নিউ মার্সিডিজ এসএল 63 এএমজি ফেসলিফ্ট স্পট আউট পাশাপাশি
নিউ মার্সিডিজ এসএল 63 এএমজি ফেসলিফ্ট স্পট আউট পাশাপাশি

এটি নতুন মার্সিডিজ এসএল 63 এএমজি। স্টর্মিং টু-ডোরটি নতুন স্টাইলিংয়ের পাশাপাশি একটি নতুন ভি 8 ইঞ্জিনের সম্ভাবনা সহ একটি আপডেট হওয়া অভ্যন্তর সহ মধ্য-জীবন পরিবর্তনের একটি ভেলা পেতে প্রস্তুত।
এই প্রোটোটাইপটিতে শরীরের ক্ল্যাডিং থাকা সত্ত্বেও, 2016 এর এসএল একটি নতুন মুখ পেয়েছে এটি সরানো। পাতলা হেডলাইট ক্লাস্টারগুলি ফ্রেশারের উভয় পাশে বসে, আরও খাড়া গ্রিল পাশাপাশি নতুন এলইডি ডেটাইম চলমান আলোকে সংহত করে। রিফ্রেশ ফ্রন্ট বাম্পারে বৃহত্তর বায়ু গ্রহণ (যেখানে দিনের সময় চলমান আলোগুলি ব্যবহার করা হয়েছিল) এএমজি জিটি সুপারকার থেকে তাদের অনুপ্রেরণা গ্রহণ করে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

যদিও স্কোয়ার কোয়াড-এক্সহাস্টগুলি ধরে রেখে, রিয়ার বাম্পারটি হালকাভাবে রিফ্রেশ করা হয়েছে পাশাপাশি লেজ লাইটের একটি নতুন সেটের পাশাপাশি একটি মসৃণ বুটলিডের সাথে যোগ দেওয়া হয়েছে, একটি মসৃণ, আরও সমসাময়িক নকশার জন্য লক্ষ্য করে। এসএল বিভিন্ন ধরণের বাকি অংশগুলি একই ধরণের স্টাইলিং টুইটগুলি পাওয়ার আশা করা হচ্ছে।
5

সাধারণ এসএল এর পূর্ববর্তী গুপ্তচর শটগুলি পরামর্শ দেয় যে মার্সিডিজ একটি বৃহত্তর ‘ভাসমান’ টাচস্ক্রিন পাশাপাশি সম্ভবত একটি নতুন ডিজাইন করা স্টিয়ারিং হুইল বৈশিষ্ট্যযুক্ত করার পরিকল্পনা করছে। এটি বিশ্বাস করা হয় যে মার্সিডিজ রেঞ্জের বাকী অংশ জুড়ে দেখা ইনফোটেইনমেন্ট সিস্টেমের জন্য টাচ-সংবেদনশীল পরিচালনা প্যাড একইভাবে লাগানো হবে।
5.5-লিটার টুইন-টার্বোচার্জড ভি 8 ইঞ্জিন উপস্থিত থাকবে কিনা তা এখনও সরানো হয়নি। এটি 4.2 সেকেন্ড থেকে 0-62 এমপিএইচ স্প্রিন্ট সময় হ্রাস করার জন্য এটি 585bhp থেকে পাওয়ার আপগ্রেড পেতে পারে।
তবে মার্সিডিজের সি 63 এএমজি এবং এএমজি জিটি-তে আবিষ্কার করা 4.0-লিটার টুইন-টার্বো ভি 8 এর ধরণের আরও একটি হাতা রয়েছে। এটি নিম্ন সিও 2 নির্গমনের পাশাপাশি উন্নত জ্বালানী অর্থনীতির সন্ধানে এসএল -এ জুতোযুক্ত হতে পারে, যদিও এটি বর্তমান 63 এর আউটপুটটি মেলে এমনকি কিছু টুইট করার প্রয়োজন হবে।
এখন মার্সিডিজ-এএমজি জিটি সুপারকারের আমাদের সম্পূর্ণ মূল্যায়ন পরীক্ষা করে দেখুন।