নতুন ভক্সহল ভিভারো ভ্যান আনুষ্ঠানিকভাবে 2019 ইন্ডাস্ট্রিয়াল অটোমোবাইল শোতে প্রকাশিত হয়েছে

নতুন ভক্সহল ভিভারো ভ্যান আনুষ্ঠানিকভাবে 2019 ইন্ডাস্ট্রিয়াল অটোমোবাইল শোতে প্রকাশিত হয়েছে
নতুন ভক্সহল ভিভারো ভ্যান আনুষ্ঠানিকভাবে 2019 ইন্ডাস্ট্রিয়াল অটোমোবাইল শোতে প্রকাশিত হয়েছে

ভক্সহল আনুষ্ঠানিকভাবে বার্মিংহামে এই বছরের শিল্প অটোমোবাইল শোতে সমস্ত নতুন ভিভারো ভ্যান প্রকাশ করেছেন। লুটনের ভক্সহলের প্লান্টে বিকশিত হওয়ার কারণে, নতুন ভিভারোর জন্য ব্যয়গুলি এই বছর গ্রীষ্মকালীন সময়ে প্রত্যাশিত প্রথম বিতরণ সহ, 22,918.33 (ভ্যাট বাদে) থেকে শুরু হবে।
এটি পিএসএ গ্রুপের ইএমপি 2 প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে, যা এটি টয়োটা প্রেসের পাশাপাশি পিউজিট বিশেষজ্ঞের সাথে ভাগ করে। এটি এটিকে 1,400 কেজি পে -লোডের পাশাপাশি 2,500 কেজি টোয়িং সক্ষমতা সরবরাহ করে, যা তার পূর্বসূরীর চেয়ে 200 কেজি পাশাপাশি 500 কেজি অনেক বেশি।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• বিক্রয়ের জন্য দুর্দান্ত বিশাল প্যানেল ভ্যান
এটি একটি 1.5 -লিটারের টার্বোচার্জড ডিজেল ইঞ্জিন দ্বারা চালিত হচ্ছে দুটি টিউনে প্রদত্ত দুটি নির্দিষ্ট করে, 99bhp বা 118bhp তৈরি করে – পরবর্তীকালে 57.6 এমপি এর অস্থায়ী অর্থনৈতিক জলবায়ু পরিসংখ্যান সরবরাহ করে।
একটি প্যানেল ভ্যান, একটি টিম ক্যাব পাশাপাশি একটি প্ল্যাটফর্ম চ্যাসিস সহ তিনটি বডি স্টাইল পাওয়া যাবে। সংক্ষিপ্ত-পাশাপাশি দীর্ঘ-হুইলবেস ডিজাইন উভয়ই পাওয়া যাবে, বৃহত্তর ডিজাইনের সাথে সর্বাধিক টন সক্ষমতা 6.6 ঘনমিটার (233 কিউবিক ফুট) রয়েছে এবং, ট্র্যাভেলার সিটের অধীনে একটি লোড-থ্রো ফ্ল্যাপের জন্য ধন্যবাদ, স্থানান্তর করার জন্য পর্যাপ্ত অঞ্চল অবজেক্টগুলি 4.02 মি (13 ফুট 2in) লম্বা।
ক্রেতাদের একইভাবে তিনটি ট্রিম স্তরের বিকল্প থাকবে। এন্ট্রি-লেভেল সংস্করণ নকশাটি ডাবল চলমান দরজা, মোটর চালক পাশাপাশি ট্র্যাভেলার এয়ারব্যাগ, ক্রুজ পরিচালনা করার পাশাপাশি একটি গতির সীমাবদ্ধতার সাথে বেসিক হিসাবে আসে।
মিড-রেঞ্জের স্পোর্টিভ ডিজাইনগুলি আরও ভাল সজ্জিত, শরীরের রঙের দরজার আয়না, হ্যান্ডলগুলি পাশাপাশি সাইড মোল্ডিংগুলি ব্যবহার করে একটি অ্যালার্ম ছাড়াও, স্বয়ংক্রিয় হেডলাইটস, বৃষ্টি-সংবেদনশীল ওয়াইপারস, একটি সাউন্ড-স্যাঁতসেঁতে উইন্ডস্ক্রিন পাশাপাশি ঘন পার্শ্ব-গ্লাসিং ।
5

রেঞ্জ-টপিং এলিট ডিজাইনগুলি লেন প্রস্থান সতর্কতা, ওয়েব ট্র্যাফিক ইঙ্গিত স্বীকৃতি, অভিযোজিত ক্রুজ নিয়ন্ত্রণ, একটি মোটর চালক তন্দ্রা সতর্কতা সতর্কতা সিস্টেমের পাশাপাশি অন্ধ-স্পট সনাক্তকরণ সহ স্ট্যান্ডার্ড হিসাবে সুরক্ষা ডিভাইসগুলির বিশদ বিভিন্ন ধরণের কাজ করে। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে সামনের সংঘর্ষ সহায়তা, একটি হেড-আপ স্ক্রিনের পাশাপাশি স্বয়ংক্রিয় জরুরী ব্রেকিং।
পূর্ববর্তী ভিভারোর অন্যান্য আপডেটগুলির মধ্যে রয়েছে al চ্ছিক স্বয়ংক্রিয় চলমান দরজা (ভ্যানের সিলের নীচে আপনার পায়ে লাথি মেরে পরিচালিত), একটি সাত ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, গাড়ি পার্কিং সেন্সর, একটি al চ্ছিক রিয়ার-ভিউ ক্যামের পাশাপাশি একটি al চ্ছিক ওয়ার্ক-সাইট চ্যাসিস সেট উচ্চতর স্থল ছাড়পত্রের পাশাপাশি আন্ডারবডি সুরক্ষা সহ।
নতুন ভক্সহল ভিভারো ভ্যানে আপনার কী ধারণা? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …