“এই সময় এসেছে যারা গাড়ি এবং ট্রাকগুলিতে নিয়ম তৈরি করে এমন লোকেরা গাড়ি সম্পর্কে বুঝতে পেরেছিল”

“এই সময় এসেছে যারা গাড়ি এবং ট্রাকগুলিতে নিয়ম তৈরি করে এমন লোকেরা গাড়ি সম্পর্কে বুঝতে পেরেছিল”
“এই সময় এসেছে যারা গাড়ি এবং ট্রাকগুলিতে নিয়ম তৈরি করে এমন লোকেরা গাড়ি সম্পর্কে বুঝতে পেরেছিল”

আপনি যদি ডিজেল চালান তবে সম্ভবত প্রতিটি গ্যালন জ্বালানীর পাশাপাশি কম করের হারের সম্ভাবনা (প্রকারে ( যানবাহন আবগারি শুল্ক বা ব্যবসায়িক গাড়ি এবং ট্রাক ট্যাক্স) আপনার সিদ্ধান্তকে দমন করতে সহায়তা করে।
এখন বহু বছর ধরে, আমাদের সরকার আমাদের ডিজেল কিনে কম সিও 2 যেতে অনুপ্রাণিত করেছে, পাশাপাশি এটি করার জন্য আমাদের পুরস্কৃত করেছে। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত, রাজনীতিবিদরা বলতেন। যদিও ঠিক একই বিধিগুলি জাতীয় পর্যায়ে অবস্থানে থাকে, তবে আঞ্চলিক দূষণের জন্য সন্তোষজনক লক্ষ্যগুলি মোকাবেলা করা অনেক আঞ্চলিক রাজনীতিবিদ ডিজেল মালিকদের – সমস্ত ডিজেল মালিকদের জন্য জরিমানা আবেদন করছেন।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

এবং এখানে ঘষা – সমস্ত ডিজেল একই নয়। আপনি যদি এই বছর সেপ্টেম্বরের পরে কোনও গাড়ি এবং ট্রাক কিনে থাকেন তবে এটি অত্যন্ত সর্বশেষতম ইউরো 6 নির্গমন বিধিমালা মেনে চলবে-এটি দরকার, এটি আইন। পাশাপাশি ইউরো 6 যখন আঞ্চলিক বায়ু মানের জন্য গুরুত্বপূর্ণ নির্গমনগুলির ক্ষেত্রে আসে তখন বরং কঠোর নিয়ম নিয়ে আসে: নাইট্রাস অক্সাইড, হাইড্রোকার্বন পাশাপাশি পার্টিকুলেট ম্যাটার। এর অর্থ হ’ল ডিজেল গাড়ি এবং ট্রাকগুলি সিও 2 -তে অপসারণের সুবিধা বজায় রেখে সেই ক্ষেত্রে পেট্রোল গাড়ি এবং ট্রাকের মতো প্রায় পরিষ্কার।
যাইহোক, কিছু আঞ্চলিক বিধায়করা মনে হয় সমস্ত ডিজেল – বাড়ির পাশাপাশি বিদেশে – ঠিক একই নোংরা ব্রাশ সহ। এটি কেবল সাধারণ ভুল পাশাপাশি অনেক গাড়ি এবং ট্রাক মালিকদের জন্য অন্যায়ভাবে ব্যয়বহুল। ইউরো 6 ডিজেলগুলি ইউরো 5 ডিজেলের চেয়ে ক্লিনার, যা ইউরো 4 ডিজেলের চেয়ে ক্লিনার। পাশাপাশি যদি আপনার ডিজেলের কোনও পার্টিকুলেট ফিল্টার না থাকে (ইউরো 4 বিধিবিধানের অংশ হিসাবে প্রবর্তিত), এটি সত্যই একটি নোংরা ডিজেল।
এটি আপনাকে মালিক হিসাবে বা আপনি যখন আপনার পরবর্তী গাড়ি কিনছেন তখন কোথায় ছেড়ে যায়? আপনার জন্য সঠিক গাড়ি এবং ট্রাক কেনার জন্য আপনি সমস্ত তথ্য পেয়েছেন তা নিশ্চিত করার জন্য গবেষণা করার জন্য সময় ব্যয় করা আগের চেয়ে আরও গুরুত্বপূর্ণ। যদি কেবল গবেষণাগুলি পাশাপাশি সত্যের পাশাপাশি সত্যগুলি আমাদের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়ার জন্য বিধায়কদের কাছে আরও গুরুত্বপূর্ণ ছিল …
আপনি কি আপনার পরবর্তী গাড়ি হিসাবে কোনও ডেইসেল বা পেট্রোল কেনার পরিকল্পনা করছেন? নীচে কেন বুঝতে পারি …