নতুন ট্রিম স্তর

নতুন ট্রিম স্তর
নতুন ট্রিম স্তর

সহ 2022 এর জন্য সিট্রোয়েন সি 3 বৈচিত্র্য সংশোধিত সিট্রোয়েন সি 3 এর নকশার পরিসীমাটি বদলে দিয়েছে, এখন নতুন লুক লাইন-আপটি বিক্রি হয়েছে £ 14,180 থেকে।
মধ্য-স্তরের রেডিয়েট স্পেসিফিকেশন বিক্রয় থেকে টানা হয়েছে, যখন সদ্য সম্প্রতি প্রবর্তিত বিশেষ সংস্করণ সেন্ট জেমস ট্রিম তার জায়গাটি গ্রহণের মতো পদক্ষেপ নিয়েছে।

সিট্রোয়েন সি 4 পাশাপাশি বৈদ্যুতিন ই-সি 4 2022 এর জন্য আপডেট পান

সিট্রোয়েন বলেছেন সি 3 সেন্ট জেমস ঠিক একই নামের বিশিষ্ট পোশাক ব্র্যান্ডের অনুপ্রেরণা আঁকেন। ট্রিমের জন্য ব্যয়গুলি 16,755 ডলার থেকে শুরু হয়, যা পুরানো রেডিয়েট মডেলের চেয়ে 400 ডলার অনেক বেশি।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

সিট্রোয়েন উল্লেখ করতে আগ্রহী যে ক্রেতারা অতিরিক্ত নগদ অর্থের জন্য আরও অনেক বেশি বেসিক ডিভাইস পান। রেডিয়েট স্পেসিফিকেশনের উপরে আপগ্রেডগুলির মধ্যে ব্র্যান্ডের উন্নত স্বাচ্ছন্দ্য আসন, মডেল-নির্দিষ্ট রাগের পাশাপাশি একটি সফট-টাচ ড্যাশবোর্ড অন্তর্ভুক্ত রয়েছে।
একইভাবে একটি সেন্ট জেমস-ব্র্যান্ডযুক্ত ছাদ ডেকাল সহ একটি নতুন স্টাইলিং প্যাক রয়েছে, একসাথে 16 ইঞ্চি দ্বি-টোন অ্যালো চাকা, পিছনের গোপনীয়তা গ্লাস, একটি চামড়া স্টিয়ারিং হুইল পাশাপাশি একটি বিপরীত ক্যামেরা।
সি 3 সেন্ট জেমসকে দুটি পেট্রোল ইঞ্জিনের একটি বিকল্প দিয়ে দেওয়া হয়, উভয়ই সিট্রোয়েনের 1.2-লিটার থ্রি-সিলিন্ডার ইউনিটের উপর ভিত্তি করে। সর্বনিম্ন ব্যয়বহুল নকশা প্রাকৃতিকভাবে উচ্চাকাঙ্ক্ষিত পাশাপাশি 82bhp এর আউটপুট পাশাপাশি 118nm টর্ক রয়েছে। এটিতে একটি পাঁচ গতির হ্যান্ডবুক গিয়ারবক্স অন্তর্ভুক্ত রয়েছে।
11

তার উপরে, ঠিক একই ইঞ্জিনের একটি টার্বোচার্জড সংস্করণ রয়েছে যা 109bhp পাশাপাশি 205nm টর্ককে প্রতিষ্ঠিত করে। এটি একটি ছয় গতির হ্যান্ডবুক গিয়ারবক্সের সাথে সঙ্গম করা হয়েছে পাশাপাশি এর দাম 19,295 ডলার থেকে।
সিট্রোয়েন বাকি সি 3 রেঞ্জটি পরিবর্তন করেনি। কেবলমাত্র অনলাইন-সি-সিরিজের স্পেসিফিকেশনটি এখনও সুপারমিনির প্রবেশ-পয়েন্ট, যদিও ব্যয়গুলি কিছুটা বাড়িয়ে 14,180 ডলারে দাঁড়িয়েছে।
স্ট্যান্ডার্ড ডিভাইসগুলিতে 16 ইঞ্চি অ্যালো চাকা, এলইডি হেডলাইটস, ক্রুজ নিয়ন্ত্রণ, ওয়েব ট্র্যাফিক ইঙ্গিত স্বীকৃতি, স্বয়ংক্রিয় শীতাতপনিয়ন্ত্রণের পাশাপাশি একটি সাত ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম অন্তর্ভুক্ত রয়েছে। যদিও এটি কেবল সিট্রোয়েনের 82bhp পেট্রোল ইঞ্জিন দিয়ে দেওয়া হয়েছে।
ফার্মের বোধের পাশাপাশি ফ্ল্যাগশিপ রেডিয়েট প্লাস বৈচিত্রগুলি একইভাবে পুনরুত্থানের পাশাপাশি বেঁচে আছে পাশাপাশি যথাক্রমে £ 15,305 ডলার পাশাপাশি 17,955 ডলার থেকে মূল্য নির্ধারণ করা হয়েছে। পরবর্তী নকশাটি একইভাবে সুপারমিনির বিভিন্ন ধরণের একমাত্র বাহন যা 1.5-লিটার চার সিলিন্ডার ডিজেল ইঞ্জিনের সাথে ব্যবহৃত হয়। এটি 99bhp পাশাপাশি 20,775 ডলার প্রারম্ভিক ব্যয় তৈরি করে।
সিট্রোয়েনের নতুন সি 3 লিটল এসইউভি সম্পর্কে বিশেষত বাজার স্থাপনের জন্য তৈরি করা হয়েছে … এখন এখানে ক্লিক করুন …