সীমাবদ্ধ সংস্করণ ডিএস 7 ক্রসব্যাক লুভ্রে চালু হয়েছে

সীমাবদ্ধ সংস্করণ ডিএস 7 ক্রসব্যাক লুভ্রে চালু হয়েছে
সীমাবদ্ধ সংস্করণ ডিএস 7 ক্রসব্যাক লুভ্রে চালু হয়েছে

এটি নতুন ডিএস 7 ক্রসব্যাক লুভ্রে। এটি এসইউভির একটি বিশেষ সংস্করণ সংস্করণ, যা জনপ্রিয় ফরাসি আর্ট গ্যালারীটির সাথে সহযোগিতামূলকভাবে তৈরি হয়েছিল। এটি এখন কেনার জন্য উপলভ্য, যার দাম £ 46,530 – এবং প্রথম বিতরণগুলি এই বছরের জানুয়ারিতে আসবে বলে আশা করা হচ্ছে।
যেহেতু ডিএস তার নিজস্ব বিশেষ ব্র্যান্ডে পরিণত হয়েছে, সিট্রোয়েন থেকে পৃথক, ২০১৫ সালে, নির্মাতা লুভের যাদুঘরের পৃষ্ঠপোষক ছিলেন – এবং সংস্থাটি বলেছে যে এই বিশেষ সংস্করণের মডেলটি অংশীদারিত্বকে তুলে ধরে।

2022 পেতে শীর্ষ 10 সেরা 7-সিটার অটোমোবাইল

প্রতিটি ডিএস 7 ক্রসব্যাক লুভ্রে তার 12 ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেমের জন্য একটি বিশেষ সাব-মেনু নিয়ে আসে, এটি “লুভরে একটি দিন” নামে পরিচিত। ক্রেতারা যাদুঘরের সংগ্রহ থেকে 182 পেইন্টিং, প্রতিকৃতি এবং ভাস্কর্যগুলির চিত্রগুলি ব্রাউজ করতে গাড়ির টাচস্ক্রিন ব্যবহার করতে পারেন।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

তিনি লিওনার্দো দা ভিঞ্চির মোনা লিসার প্রতিকৃতি, ভেরোনেসের কানাডে ওয়েডিং এ ওয়েডিং এবং সামোথ্রেসের উইংড বিজয় হিসাবে বিখ্যাত রচনাগুলি প্যাকেজটিতে অন্তর্ভুক্ত রয়েছে-যার প্রত্যেকটির সাথে চার মিনিটের পডকাস্ট রয়েছে যা কাজের ইতিহাসের রূপরেখা দেয়।
ডিএস আরও বলেছে যে এসইউভির বহিরাগত লেও মিং পিইআই-ডিজাইন করা লুভের পিরামিডের কাছ থেকে অনুপ্রেরণা আঁকায়, এর বোনেট, সামনের ডানা এবং টেলগেটের জন্য বিশেষ ব্যাজিং সহ, পাশাপাশি লেজার-এচড ডোর মিররগুলির একটি বিশেষভাবে তৈরি জুড়ি, যা একই জ্যামিতিক প্যাটার্ন বৈশিষ্ট্যযুক্ত শিল্প ইনস্টলেশন হিসাবে।