কোয়েনিগসেগ রেগেরা 1,782bhp পেয়েছে এবং 20 সেকেন্ডে 0-248mph থেকে শুটিং করতে পারে

কোয়েনিগসেগ রেগেরা 1,782bhp পেয়েছে এবং 20 সেকেন্ডে 0-248mph থেকে শুটিং করতে পারে
কোয়েনিগসেগ রেগেরা 1,782bhp পেয়েছে এবং 20 সেকেন্ডে 0-248mph থেকে শুটিং করতে পারে

2015 জেনেভা মোটর শোতে অন্যান্য সুপারকার্সের প্রাচুর্য দ্বারা ছাড়িয়ে যাওয়া হবে না, কোয়েনিগসেগ একটি নতুন হাইপারকারকে উন্মোচন করেছে এবং এটি একটি ‘মেগ্যাকারকে কী বলে। ‘এটি শীঘ্রই উত্পাদনে দ্রুততম গাড়িতে পরিণত হতে পারে। ব্র্যান্ড-নতুন, 1,782bhp কোনিগসেগ রেজেরা যোগ করেছেন কোয়েনিগসেগ আগেরা আরএস, ইতিমধ্যে বিস্ময়কর আগেরা আর এর একটি দ্রুত এবং আরও অনেক কঠোর সংস্করণ
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

বোনারস সুইডিশ সুপারকার ফার্ম চিরকাল তার চরম হাইপারকার মডেলগুলির সাথে সীমানা ঠেলে দিচ্ছে। নতুন রেজেরা (যা “রাজত্ব” হিসাবে অনুবাদ করে) মোট আউটপুট 1,782bhp এবং একটি খোলামেলা বিস্ময়কর 2,000nm টর্কের প্রতিশ্রুতি দেয়।
এটি এটিকে কিছু দূরত্বে বিশ্বের প্রচুর শক্তিশালী উত্পাদন গাড়ি হিসাবে পরিণত করবে। এটি ফার্মের শুকনো-শাম্প, টুইন-টার্বো 5.0-লিটার ভি 8 এর সংমিশ্রণের মাধ্যমে এই বিশাল সংখ্যাগুলি অর্জন করে, যা নিজস্বভাবে 7000rpm এ 1,085bhp পাম্প করার জন্য সুর করা হয়েছে।
সেই শক্তি এবং টর্কের বাকী অংশগুলি (697bhp এবং তিনটি বৈদ্যুতিক মোটর দ্বারা উত্পাদিত হয় এবং সর্বাধিক পাওয়ার ঘন 9.27kWh ব্যাটারি প্যাকটি কখনও রাস্তাঘাট চালানো গাড়ির জন্য তৈরি করা হয়। মোটরগুলির মধ্যে দুটি দুটি রিয়ার হুইলে অবস্থিত, অন্যদিকে ক্র্যাঙ্কশ্যাফ্টে একটি সরবরাহ ‘টর্ক ফিল’।
24

কোয়েনিগসেগ দাবি করেছেন যে রেজেরা এখন পর্যন্ত তৈরি দ্রুততম ত্বরণকারী গাড়ি হবে। 248 এমপিএইচ স্পষ্টতই মাত্র 20 সেকেন্ডের মধ্যে অর্জন করা হয়, কোনও হাইপারকারকে একটি উল্লেখযোগ্য ব্যবধানে ফেলে দেয়। এটি সত্ত্বেও, রেগারা 35 মাইলের একটি সর্ব-বৈদ্যুতিক পরিসীমা প্রতিশ্রুতি দেয়। কেবল 80 টি হস্তনির্মিত উদাহরণগুলি অর্ডার করার জন্য উপলব্ধ হবে।
KOENIGSEGG: আগেরা আরএস প্রকাশিত
শিরোনাম-দখল করা রেজারার পাশাপাশি, ফার্মটি আরও অনেক বেশি কঠোর আগেরার প্রতি আত্মপ্রকাশ করছে। 5.0-লিটার ভি 8 থেকে এখনও বরং অসাধারণ 1,144bhp উত্পাদন করতে অনুকূলিত, এটি একটি বিশাল শক্তিশালী 228bhp-প্রতি লিটার তৈরি করে। আরপিএম সীমাটি স্ট্যান্ডার্ড গাড়ির উপরেও উত্থাপিত হয়েছে।
24

আগেরা আরএস 3 জি সংযোগ সহ আরও অনেক আধুনিক অভ্যন্তর প্রযুক্তি সহ উপলব্ধ এবং কেবল 25 টি উদাহরণ নির্মিত হবে। ট্র্যাক অপ্টিমাইজড এয়ারোডাইনামিক বৈশিষ্ট্যগুলিও যুক্ত করা হয়েছে, একটি নতুন ফ্রন্ট স্প্লিটার, একটি গতিশীল সক্রিয় রিয়ার স্পোলার এবং সক্রিয় আন্ডারবডি ফ্ল্যাপগুলির সাথে।
2015 জেনেভা মোটর শো থেকে শীর্ষস্থানীয় সংবাদগুলির আরও অনেক কিছু পান