ফ্র্যাঙ্কফুর্ট মোটর শোতে

ফ্র্যাঙ্কফুর্ট মোটর শোতে
ফ্র্যাঙ্কফুর্ট মোটর শোতে

রিফ্রেশ ফোর্ড ইকোস্পোর্ট প্রকাশিত হয়েছে ফোর্ড 2017 ফ্র্যাঙ্কফুর্ট মোটর শোতে একটি ভারী সংশোধিত ইকোস্পোর্ট প্রকাশ করে তার এসইউভি লাইন-আপের নীচের অংশটি সতেজ করেছে।
নতুন অটোমোবাইল সংশোধিত বহির্মুখী স্টাইলিং, একটি ওভারহুলড ইন্টিরিয়র, পাশাপাশি একটি নতুন ইঞ্জিন, তাজা প্রযুক্তি এবং অল-হুইল-ড্রাইভের বিকল্পকে গর্বিত করে। তবে আমরা এটি প্রথমবারের মতো দেখিনি, তবে – ফোর্ড গত বছর এলএ মোটর শোতে ইউএস স্পেক ইকোস্পোর্ট ফেসলিফ্ট উন্মোচন করেছে, সুতরাং ফ্র্যাঙ্কফুর্টে আমরা যে অটোমোবাইল দেখেছি তা হ’ল এর ইউরোপীয় বাজারের ভাইবোন।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

L বিক্রয় 2017 এ সেরা ক্রসওভার
উপস্থিতির দিক থেকে, ইকোস্পোর্টের বহিরাগত নিপ-টাকটি সামনে থেকে অনেক স্পষ্ট। অটোমোবাইল একটি নতুন মুখের গর্ব করে, ফোর্ডের বাকী লাইন-আপের সাথে সামঞ্জস্য রেখে আরও অনেক বেশি চেহারাটির পক্ষে বহির্গামী মডেলের স্প্লিট গ্রিলটি ফেলে দেয়। এটি একটি নতুন বৃহত গ্রিল, তাজা, মুস্তংকে দিনের বেলা এলইডি চলমান লাইট, পাশাপাশি নতুন কুয়াশা প্রদীপের সাথে অনুপ্রাণিত হেডলাইট পেয়েছে।
22
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

পিছনে পরিবর্তনগুলি অনেক বেশি সূক্ষ্ম, একটি রিফ্রেশ রিয়ার বাম্পার এবং পুনরায় সাজানো টেললাইট সহ। এই বেস পরিবর্তনের পাশাপাশি, ইকোস্পোর্ট সেন্ট-লাইন আকারে একটি খেলাধুলা নতুন মডেল উপস্থিত হবে, আক্রমণাত্মক চেহারাযুক্ত বাম্পার এবং সাইড স্কার্টগুলি, আরও 17 ইঞ্চি অ্যালো চাকা দিয়ে বেরিয়ে আসবে।
বহির্মুখী টুইটের সাথে তুলনা করে, কেবিনের পরিমাণের পরিবর্তনগুলি একটি ওভারহোলে। সর্বাধিক সাম্প্রতিক ফিয়েস্টার সুইচগিয়ার এবং ফিটিংগুলি মিস করা শক্ত নয় – স্টিয়ারিং হুইল, গিয়ারস্টিক এবং সেন্টার কনসোল, এবং কেন্দ্রীয় ইনফোটেইনমেন্ট স্ক্রিনটি সমস্ত ফোর্ডের নতুন সুপারমিনি থেকে প্রতিস্থাপন করা হয়েছে। ফোর্ড দাবি করেছেন যে শোতে উপকরণগুলি গুণমানের দিকে এগিয়ে গেছে, যখন আসনগুলিও নতুন। উচ্চতা সামঞ্জস্যযোগ্য বুট মেঝে প্রবর্তনের সাথে ব্যবহারিকতার উন্নতি হতে পারে বলে জানা যায়।