জাগুয়ার ল্যান্ড রোভার ‘শহুরে উইন্ডশীল্ড’ টেক স্যাট-এনএভি এর ভবিষ্যৎ?

জাগুয়ার ল্যান্ড রোভার ‘শহুরে উইন্ডশীল্ড’ টেক স্যাট-এনএভি এর ভবিষ্যৎ?
জাগুয়ার ল্যান্ড রোভার ‘শহুরে উইন্ডশীল্ড’ টেক স্যাট-এনএভি এর ভবিষ্যৎ?

জাগুয়ার ল্যান্ড রোভার তার বর্তমান লাইনআপে ব্যবহারের জন্য একটি অনলাইন ‘শহুরে উইন্ডশীল্ড’ উদ্ভাবনের ধারণা তৈরি করেছে। এটি একটি ‘অনুসরণ করুন’ ভূত যানবাহন প্রদর্শন সহ একটি ন্যাভিগেশন সিস্টেমের মধ্যে রয়েছে এবং সেইসাথে স্তম্ভ স্ক্রীনগুলি সম্পূর্ণরূপে ব্যবহার করা ব্লাইন্ডস্পটগুলি পরিত্রাণ পেতে পারে।
নিকট ভবিষ্যতে বিভিন্ন ধরণের মধ্যে প্রদর্শিত হতে পারে, যা একটি অনলাইন চলন্ত ছবি প্রদর্শনে একটি সাধারণত স্ট্যাটিক উইন্ডশীল্ড চালু করার জন্য ভিডিও অভিক্ষেপ ব্যবহার করে। অনলাইন মেট্রোপলিটন উইন্ডসস্ক্রিন ডাবড, এটি একটি ভূত গাড়ির ছবি যা আপনার গাড়ীর সামনে ড্রাইভিং এবং সেইসাথে চাউফিউরকে দেখানোর জন্য প্রদর্শিত হতে পারে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নিচে চলতে থাকে

পাশাপাশি এই বৈশিষ্ট্যটি, মেট্রোপলিটন উইন্ডস্ক্রিন ক্লাউড ইন্টারনেট ব্যবহার করার জন্য, নিকটতম পেট্রল স্টেশনে খরচ হিসাবে তথ্য দেখানোর জন্য, অথবা এমনকি কতগুলি গাড়ি পার্কিং এলাকায় ঘনিষ্ঠভাবে মাল্টি-তলায় কতগুলি গাড়ি পার্কিং এলাকায় দেওয়া হয়।
4.

ডাঃ ওলফগ্যাং এপল্পল, গবেষণা অধ্যয়নের পরিচালক ড। ওলফগ্যাং এপলো “শহরের রাস্তায় ড্রাইভিং একটি চাপপূর্ণ অভিজ্ঞতা হতে পারে, তবে রাস্তার লক্ষণগুলি দেখার সাথে সাথে ছবিটি শহরে চালাতে সক্ষম হচ্ছে, অথবা এটি খুঁজে বের করার চেষ্টা করছে না গাড়ী পার্কিং স্পেস। ”
• এখন ক্রয় করতে SUVS SUVS
Blindspots অতীত একটি জিনিস
JLR উদ্ভাবনের একটি দ্বিতীয় দিকে সম্পূর্ণরূপে প্রচলিত এ, বি পাশাপাশি সি-পিলার ব্লেন্ডস্পটগুলি পরিত্রাণ পেতে সক্ষম হওয়ার ক্ষমতা। প্রতিটি blindspot অবস্থানে এই স্তম্ভের পাশাপাশি ক্যামেরা এম্বেড করা স্ক্রীনগুলির সাথে, টেকটি 360 ডিগ্রী উইন্ডসস্ক্রিন তৈরি করার জন্য একটি চলমান ছবিটি স্ক্রিন করতে পারে।
• এখন ক্রয় করতে সেরা ক্রসওভার
একটি চাউফুর যদি জংশন বা সংশোধন লেনে পরিণত করতে পরামর্শ দেয়, যখন তারা তাদের মাথাটিকে হস্তক্ষেপ করার জন্য উপযুক্ত স্তম্ভের পর্দাটি অবিলম্বে এর পিছনে যা আছে তার ছবিটি পর্দা হবে। এই মেট্রোপলিটন পাশাপাশি মোটরওয়ে ড্রাইভিং যথেষ্ট সহজ পাশাপাশি নিরাপদ।
ডা। Epple বীমাতে গিয়েছিলেন দাবিটি “এক্সপোজার উন্নত করার পাশাপাশি সেরা তথ্যের সাথে সেরা তথ্য দিয়ে Chauffeur প্রদান করার জন্য তৈরি করা হয়েছে”
4.

“আমরা যদি ড্রাইভারের চোখকে এগিয়ে যেতে পারি এবং একটি অ-বিভ্রান্তিকর পদ্ধতিতে বর্তমান তথ্যটিকে এগিয়ে রাখতে পারি, তবে আমরা চাউফর্সকে সবচেয়ে ভাল সিদ্ধান্তের পাশাপাশি সংকীর্ণ ড্রাইভিং পরিবেশে আরও ভাল সিদ্ধান্ত নিতে পারি।”
এই বৈশিষ্ট্যগুলির অগ্রগতির পাশাপাশি কতদূর পর্যন্ত কোন সূচক নেই, তাই এটি জনসাধারণের কাছে কেনাকাটাতে প্রদর্শিত হবে যখন এটি অনুমান করা চ্যালেঞ্জিং। তবে আমরা আশা করি ২0২0 সালের আগে জাগুয়ারের পাশাপাশি ভূমি রোভার গাড়িগুলির মধ্যে গর্বের গর্বটি দেখে মনে হচ্ছে।