রেনাল্ট টুইংগোকে ফেসলিফ্ট করে তবে এটি ইউকে লাইন-আপ থেকে অক্ষরে দাঁড়ায়

রেনাল্ট টুইংগোকে ফেসলিফ্ট করে তবে এটি ইউকে লাইন-আপ থেকে অক্ষরে দাঁড়ায়
রেনাল্ট টুইংগোকে ফেসলিফ্ট করে তবে এটি ইউকে লাইন-আপ থেকে অক্ষরে দাঁড়ায়

এটি হ’ল ফেসলিফ্টেড রেনাল্ট টুইংগো, একটি সংশোধিত ইঞ্জিনের পরিসীমা, আরও অনেক কাস্টমাইজেশন পছন্দ পাশাপাশি ইনফোটেইনমেন্ট আপডেটগুলি বৈশিষ্ট্যযুক্ত। তবে, যুক্তরাজ্যের বাজারে সিটি গাড়ির খারাপ পারফরম্যান্সের কারণে, এই পুনর্নির্মাণের নকশাটি যুক্তরাজ্যে দেওয়া হবে না।
রেনাল্ট যাচাই করেছেন যে দ্বিতীয় প্রজন্মের টুইংগো যখন থাকার স্টক বিক্রি হয়ে গেছে তখন ইউকে শোরুমগুলি থেকে মুছে ফেলা হবে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• 2015 রেনাল্ট টুইংও পর্যালোচনা
স্টাইলিং সংশোধনীগুলির মধ্যে একটি নতুন ডিজাইন করা ফ্রন্ট বাম্পার, তাজা সি-আকৃতির এলইডি ডেটাইম চলমান লাইট, একটি নতুন রিয়ার বাম্পার, 10 মিমি নিম্ন ট্রিপের উচ্চতা পাশাপাশি পিছনের বাম কোয়ার্টার প্যানেলে ইঞ্জিন গ্রহণের স্কুপ অন্তর্ভুক্ত রয়েছে, পূর্বে কেবল “স্পোর্ট” ডিজাইনের জন্য সংরক্ষিত। দুটি অতিরিক্ত রঙের বিকল্পগুলি একইভাবে দেওয়া হয় পাশাপাশি এলইডি হেডলাইটগুলি এখন পরিসীমা জুড়ে সাধারণ হিসাবে লাগানো হয়।
ভিতরে, ফেসলিফ্টেড টুইংগো একটি নতুন গিয়ার-নোব, আরও অনেক বেশি স্টোরেজ অঞ্চল পাশাপাশি দুটি ইউএসবি পোর্টের পাশাপাশি একটি অডিও জ্যাক সহ একটি নতুন নকশাকৃত সেন্টার কনসোল পাবেন। অ্যাপল কারপ্লে, অ্যান্ড্রয়েড অটোমোবাইল পাশাপাশি রেনাল্টের নতুন সাধারণ লিঙ্ক সিস্টেমের জন্য সমর্থন সহ একটি নতুন সাত ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেমের বৈশিষ্ট্যগুলি একইভাবে বৈশিষ্ট্যযুক্ত।
নতুন সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনটি প্রকাশের ক্ষেত্রে তুলনামূলকভাবে মৌলিক হবে, তবে রেনাল্ট এর অর্থ টুইংয়ের জীবনকালকে সংশোধন করার, টমটম নেভিগেশনের পাশাপাশি গুগল অবস্থানগুলির জন্য “এয়ার আপডেটগুলি” এর মাধ্যমে সমর্থন যুক্ত করা।
মালিকদেরও একইভাবে বহির্গামী টুইংওর উপরে বিভিন্ন ধরণের অভ্যন্তরীণ রঙের কাস্টমাইজেশন পছন্দ সরবরাহ করা হবে। লাল, হলুদ বা কালো ট্রিমের একটি বিকল্প ড্যাশবোর্ড, এয়ার-ভেন্টের চারপাশে, স্টিয়ারিং হুইল সন্নিবেশের পাশাপাশি গিয়ার-স্টিক গিটারের জন্য দেওয়া হয়। এছাড়াও, আসন সেলাইটি নির্বাচিত রঙের সাথে মেলে।
8

বহির্গামী মডেলের মতো, টুইংও তার রিয়ার ইঞ্জিনযুক্ত, রিয়ার-হুইল ড্রাইভ লেআউটটি বজায় রাখবে। যাইহোক, এর ইঞ্জিনের বিভিন্নতা একটি নতুন, কম চালিত 1.0-লিটার প্রাকৃতিকভাবে উচ্চাকাঙ্ক্ষিত থ্রি-সিলিন্ডার 63 বিএইচপি পাশাপাশি 95nm টর্কের সাথে যুক্ত করে একটি লিফট পাবে। এটি নতুন বেস-মডেল হিসাবে কাজ করবে, যদিও বহির্গামী মডেলের ইঞ্জিনগুলি ক্ষমতায় একটি সামান্য বৃদ্ধি পাবে
রেনাল্টের পুরানো এসসিই 70 ইঞ্জিন অতিরিক্ত 5bhp পায়, যদিও পুরানো টিসিই 90 আরও একটি 4bhp লাভ করে, তাদের সামগ্রিক আউটপুটগুলি যথাক্রমে 74bhp পাশাপাশি 94bhp এ নিয়ে যায়। সমস্ত ডিজাইনগুলি কেবলমাত্র পাঁচ গতির হ্যান্ডবুক গিয়ারবক্সের সাথে দেওয়া হয়, নতুন টিসিই 95 ব্যতীত যা ছয় গতির স্বয়ংক্রিয় দিয়ে তৈরি করা যেতে পারে।

আড়ম্বরপূর্ণ টুইংগো জিটি গাড়ির দ্বিতীয় প্রজন্মের জন্য ফিরে আসবে কি না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি, যেমনটি বোঝা পরিসীমাটির জন্য ইউরোপীয় মূল্য নির্ধারণের তথ্য।
যুক্তরাজ্যের বাজার থেকে রেনাল্ট টুইংগোর অপসারণ সম্পর্কে আপনার কী ধারণা? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …