লেক্সাস 241bhp টার্বো পাওয়ার

লেক্সাস 241bhp টার্বো পাওয়ার
লেক্সাস 241bhp টার্বো পাওয়ার

সহ নতুন আরসি 200 টি কুপের ঘোষণা করেছে লেক্সাস শেষ পর্যন্ত তার আরসি কুপে বিভিন্নতাও দীর্ঘায়িত করছে সোয়েল্টারিং ভি 8-চালিত আরসি এফের চেয়ে। ইঞ্জিন একটি আট গতির স্বয়ংক্রিয় গিয়ারবক্সের সাথে সঙ্গম করে। আরসি 200 টি সম্ভবত ফ্র্যাঙ্কফুর্ট মোটর শো আত্মপ্রকাশের পরে 2015 এর শেষে শোরুমগুলিতে হিট করবে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

এর ইঞ্জিনটি ইতিমধ্যে লেক্সাস এনএক্স 200 টি ক্রসওভারে পরিষেবা দেখছে, যদিও এটি 6 বিএইচপি আরও অনেক বেশি শক্তি সরবরাহ করে পাশাপাশি 30nm কুপে আরও অনেক বেশি টর্ক সরবরাহ করে। আরসি একটি স্লিকার আট-গতির ইউনিটের জন্য এনএক্স-এ টর্ক-রূপান্তরকারী ছয় গতির অটোমোবাইলকে খনন করে। আরসি 200 টি 7.5 সেকেন্ডে 0-62mph করতে সক্ষম, পাশাপাশি 143mph এর শীর্ষ গতিতে চলে যায়। এই সংখ্যাগুলি বিএমডাব্লু 420i এর মতো বিস্তৃতভাবে সমান।
ইউকে-নির্দিষ্ট ব্যয়ের পাশাপাশি জ্বালানী অর্থনৈতিক জলবায়ু পরিসংখ্যান এখনও ঘোষণা করা হয়নি, তবে লেক্সাস 166 জি/কিমি সিও 2 নির্গমন ঘোষণা করে। জাপানি ফার্মের পরিসরের অন্যান্য ডিজাইনের মতো, আরসি 200 টি পারফরম্যান্স-পক্ষপাতদুষ্ট ‘অটো’ পাশাপাশি জ্বালানী কার্যকর ‘অ্যাটকিনসন’ জ্বালানী চক্র উভয়ই চালাতে পারে।
যদিও লেক্সাস কেবল গাড়ির একটি সাইড ভিউ ছবি প্রকাশ করেছে, এটি সরানো হয়েছে যে আরসি এফের অসাধারণ স্টাইলিংটি বেসিক আরসির জন্য কিছুটা টোন করা হয়েছে। ছোট অ্যালোগুলির পাশাপাশি পেশীবহুল বডিকিট অপসারণের ফলে এটিকে আরও অনেক বেশি জাগতিক মডেল হিসাবে চিহ্নিত করা হয়েছে, পাশাপাশি আমরা উপরে চিত্রিত 2014 জেনেভা ধারণার অভ্যন্তরে অনুরূপ সাধারণ স্টাইলিং আশা করতে পারি।
সেপ্টেম্বরে আরসি 200 টিতে আমাদের আরও অনেক বেশি যুক্তরাজ্যের উপযুক্ত বিবরণ থাকবে, যখন আমরা প্রত্যাশা করি যে ফ্র্যাঙ্কফুর্টে মোড়কগুলি এটি বন্ধ করে দেবে।
আপনি কীভাবে বিশ্বাস করেন যে লেক্সাস আরসি 200 টি বিএমডাব্লু 4 সিরিজ, অডি এ 5 পাশাপাশি আসন্ন মার্সিডিজ সি-ক্লাস কুপের বিরুদ্ধে করবে? আমাদেরকে নিচের মন্তব্য ঘরে বলুন…